গোলাপ-৪
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

৪। ঘ্রাণ ছড়িয়ে ফুটে থাকে হরেক রঙের গোলাপ, উঠোনের কোণে সবুজ আচ্ছাদন ফুঁড়ে ওরা হেসে উঠে রোজ সকালে। ঘুম ভেঙ্গে একদিন দাঁড়িয়ো ওদের সামনে, তোমার মন হয়ে যাবে দোয়েল পাখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।