গোলাপ-১১-১২
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

১১। তুমি আমি পাশাপাশি, কী আনন্দে ভাসাভাসি, ভালোবাসায় ফুটে থাকি, বৃষ্টির জলে স্বপ্ন আঁকি, তুমি আমি পাশাপাশি, অকারণে হাসাহাসি.......... দাও বলে দাও ভালোবাসি।

১২। ছুঁয়ে দিয়ো না চোখের পাতায়, ঝরে যাবো ধূলোয়, ঠিক গোলাপের পাপড়ির মতন, তখন তো আর তুলে আনবে না আমায় যতন, রাখবে না আগলে বুকের বামে......... কিনবে না মন আমার প্রেমের দামে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।