» বৃষ্টি ভেজা অনুভূতি- ২, ৩
- কাজী ফাতেমা ছবি ১০-০৫-২০২৪

২। এই আমি বৃষ্টি হয়ে, যাচ্ছি ঝরে নিত্য
চোখের তোমার নেই অনুভব, পাথর ভরা চিত্ত,
ফুল হলে না আমার জন্য, হলে শুধু কাঁটা
হায়ঁ! দেখলে না উপুর হয়ে, কষ্ট বক্ষ ফাঁটা।


৩। চোখের পাতায় ঝুলে থাকে ভেজা অনুভূতি
ঠিক যেমন পাতায় পাতায় বসে থাকে অভিমানী বৃষ্টিরা
অথচ তুমি ছুঁয়ে দিলেই, শুকিয়ে যেতো বুকের ব্যথার ক্ষত
মন হতো প্রজাপতি, উড়ে বসতো গিয়ে তোমার মন বাগানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।