» বৃষ্টি ভেজা অনুভূতি- ৬, ৭, ৮
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

৬। সবুজ পাতার ফাঁকে ফাঁকে, ফুটে আছে বেলী
কাঠবেলীরই রঙ মেখে আজ, ইচ্ছে ডানা মেলি।

৭। পাপড়ি জুড়ে বৃষ্টির ফোঁটা, স্নিগ্ধতারই প্রহর
ছুঁয়ে দিলে সুখ শিহরণ, আমার মনের শহর।

৮। সবুজ পাতায় মুখ লুকিয়ে, কাঠবেলীরা হাসে
বৃষ্টি এসে ঝাপটে ধরে, খুবই ভালোবাসে,
ঝরা ফুলরা জলের ছোঁয়ায়, হয়ে উঠে তাজা
উঠলে রোদ্দুর দেবে শেষে, ফুলকে অথৈ সাজা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।