=বৃষ্টি ভেজা অনুভূতি-৯, ১০
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

৯। আল্লাহ তা'লার রহমত অতি, বৃষ্টি এলে ধরায়
ফুল আর পাতা তাই বুঝি তাই, বৃষ্টি বুকে জড়ায়।
বৃষ্টির ছোঁয়ায় পাতা তাজা, ধূলোবালি মরে
শুকনো মাটি বৃষ্টির জলে, উর্বরতা গড়ে।

১০। টাইগার লিলি ভিজে গেছে, মুক্তোর দানা গলে
হাওয়া এসে দুল দিয়ে যায়, এসে দলে দলে।
পাতা নড়ে ফুলও নড়ে, হীম আবেশে থাকি
এমন ছবি রোজই আমি, মন ক্যানভাসে আঁকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।