=বৃষ্টি ভেজা অনুভূতি-১৩, ১৪
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১৩। বেলী ফুলের ঘ্রাণ উড়ে যায়, বৃষ্টির হাওয়ার তোড়ে
এমন বেলা যায় কেটে যায়, মুগ্ধতারই ঘোরে.....
আসবে পাশে হাঁটবে তুমি, বৃষ্টি ভেজা পথে
এই চলো না এবার উঠি, স্নিগ্ধ হাওয়ার রথে।

১৪। সবুজের বৃষ্টি স্নান, সজীবতা ছুঁয়ে যায় মুহুর্মুহু, ভালো লাগার আবেশে মন জড়িয়ে যায়। বৃষ্টির ছাট এসে পায়ে দিয়ে স্পর্শ, আহা সুখে ভিজে যায় চোখ। আমি মুগ্ধতা খুঁজি আর মুগ্ধতারা এসে বসে থাকে চোখের পাতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।