=বৃষ্টি ভেজা অনুভূতি-১৫, ১৬
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১৫। নয়নতারা ভিজে গেছে দুই নয়নের জলে,
বৃষ্টির নাকি নয়নের জল, পড়ে অভিমানের ছলে.....


১৬। পড়ুক পড়ুক আরো পড়ুক, অঝোর বৃষ্টি গড়িয়ে
পাতায় পাতায় থাকুক লেগে, মুগ্ধতা দিক ছড়িয়ে।
হিম আবেশে ভালো লাগে, সজীব পাতা লতা
এমন ক্ষণে আমার সঙে হয়, ফুল পাখিদের কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।