=বৃষ্টি ভেজা অনুভূতি-১৭, ১৮
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১৭। ঘ্রাণ ধুয়ে নিয়ে বৃষ্টি এসে, তবু বেলীরা চুপ বসে থাকে ডালে। রোদ্দুর পুড়া ক্ষণ পেরিয়ে ওরাও সুখে ভিজতে জানে। যাক না এবেলা ঘ্রাণ উড়ে হাওয়ায়। চুপসে যাওয়া ফুলরা ফের জেগে উঠে এক ফোঁটা বৃষ্টির ধারায়।

১৮। আফোঁটা ফুলে লেগে থাকে বৃষ্টির ছাট, চুকে গেছে ধূলোবালির জেগে থাকার পাঠ
এখানে কেবল সজীব প্রহর, পরিচ্ছন্ন আমার শহর
নিমন্তন্ন রইলো, তুমি এসো, আমায় নিয়ে সুখে ভেসো.....
ভেজা অনুভূতি গায়ে মেখে, আমার ছবিটাই নিয়ো মন ক্যানভাসে এঁকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।