=বৃষ্টি ভেজা অনুভূতি-১৯, ২০
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১৯। গোলাপী রঙ রঙনে বৃষ্টি এখনো লেগে আছে, ওরা লাজুক লতা, খুশিতে আচ্ছন্ন হয়ে পাপড়ি মেলে দাঁড়িয়ে থাকে মানুষকে মুগ্ধতা দিতে। আর আমি মুগ্ধতার দামে এসব কিনে নেই। বুকের বামে সন্তর্পনে রেখে দেই........যখনই বিমর্ষ ক্ষণ ধরে ঝাপটে আমি স্মৃতির ডালা খুলে সুখ রোমন্থন করি মুহুর্তেই।

২০। ফুটবে বলে অপেক্ষায় ফুলরা বসেছিলো ডালে ডালে, আচম্বিতে নেমে আসে অজোর বৃষ্টি, সুখে মুহ্যমান ওরা ফুটার কথা বেভোল ভুলে বৃষ্টি স্নানে রত। আমি মুগ্ধতা কুঁড়াই ওদের দেখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।