=বৃষ্টি ভেজা অনুভূতি-২১, ২২
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

২১। উপুর হয়ে আছে বেলী, জলের স্পর্শে তাজা
কাঠবেলীরা হলো প্রজা, বৃষ্টি আজকে রাজা।
ঝড়ো হাওয়া ঝরে গেলো, পাপড়ি ফুলের হাজার
গাছের নিচে বসেছে খুব, ফুল আর পাপড়ির বাজার।


২২। টাইগার লিলি ফুটে থাকে, মুগ্ধতার এক হাসি দিয়ে
এক পশলা বৃষ্টি এসে ওদের সুখে ভিজিয়ে দিয়ে যায়, তরতাজা প্রহর পাপড়িতে বহন করে ওরা হাসতে হাসতে চুপসে যায় রোদ এলেই। ভালো লাগে আমার এমন প্রহর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।