মধ্য শরতে বৃষ্টি
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

টাপুর টুপুর বৃষ্টি পড়ে
মনে হয় না এ শরতের মাস,
নদীর ধারে কাঁদতে কাঁদতে
কেমন যেন ঝিমোচ্ছে কাশ।

চাঁদ উঠল না কোজাগরীতে
মেঘে ঢেকেছে সারাটা আকাশ,
বৃষ্টির বেগ ক্রমশঃ বাড়িয়ে
বয়েই চলছে ঠাণ্ডা বাতাস।

এ যেন কোণ শরতকাল নয়
সোনালি রোদের নেইকো বাহার,
থরে থরে সৌন্দর্য নিয়ে
উপস্থত হয়নি শিউলিও তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।