তোমাকে চাই
- আকতারুল ইসলাম ২৭-০৪-২০২৪

শুধু তোমাকে চাই প্রতি রক্তিম প্রভাতে,
দাঁড়িয়ে থেকো সুফলা ফসলের ক্ষেতে ।
তোমাকে চাই অগ্নিশর্মা শৈল্পিক কোলাজে,
দেখা দিও কোন নবজাত বিদ্রোহী কাব্যে।
শুধু তোমাকে চাই আমি বেলা অবেলায়
স্বাধীনতা, তুমি উঁকি দিও বদ্ধ জানালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২৮-০৩-২০২৪ ০৩:৫৪ মিঃ

বেশ

আকতারুল ইসলাম
০৩-০৪-২০২৪ ১৬:৫৫ মিঃ

আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় কবি। ভালো থাকবেন সবসময়।

Mmmizan
২৭-০৩-২০২৪ ২৩:৪৯ মিঃ

বাহ! দারুণ অন্তমিলের নান্দনিক কারুকার্যময় কবিতা রচনা করেছে ন এবং শব্দের নন্দিত বুননে অসাধারণ লেখায় মন ভরে গেল

আকতারুল ইসলাম
০৩-০৪-২০২৪ ১৬:৫৫ মিঃ

অসংখ্য ধন্যবাদ শ্রদ্ধেয় কবি। আপনার অনুপ্রেরণা আমাকে উজ্জীবিত করল। ভালো থাকবেন সবসময়। শুভকামনা জানাই অবিরাম।