আমি বলে দেবো - গীতিকাব্য
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৪-২০২৪

আকাশকে এই বলে দেবো- তার মেঘ হয়েছে চুরি,
চাঁদকে আমি বলে দেবো - প্রিয়ার যে নেই জুড়ি ।।
আকাশ আর চাঁদ করে আলাগ চাইনা হতে গাজী।।

ফুলকে আমি বলে দেবো সৌরভ যে তার নিজের,
আমার প্রিয়ার হাসির কাছে খাচ্ছে যে মার লীজে।।
ফুলের কাছে প্রিয়া তোমায় ধরতে পারি বাজি ।।

দেশ নেতাকে বলে দেবো করতে সব ঋণ মাফ,
ছুটির দিন হউক জন্মদিনে না মানলে হউক পাপ ।।
তোমায় জন্য পৃথিবী সব হারতে আমি রাজি ।।

২৯/০৪/২০১৮

ছন্দ: স্বরবৃত্ত
পর্ব বিভাজন: পূর্ণপর্ব-৪ অপূর্ণপর্ব-১,২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।