চিনি বাবা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৪-২০২৪

চিনি বাবা
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিথঃ ২৯-০৩-২০২৪ ইং
***************************************
চিনি বাবা জেগে আছে শিকারী প্রাণীর মতো,
আর বোকা হরিণীগুলো শিকার হয় অবিরত!
রক্তাক্ত বিন্দুর মতো চিহ্ন ক্ষত ক্ষত!
তবু নিলর্জ্জ চিনি বাবারা যে কত !
হরিণীগুলোও অবোধ বালিকার মতে উদ্দাম
কি এক জুটি বেঁধে অসুরের অভিনয়ে ধরাধাম!
চিনি বাবার চিনির লোভে পথ হারায় হরিণী,
কিন্তু হরিণী বুঝে না এ নহে কোন মুক্তির ধরিনী।
শরীরের রক্ত চুষে খাবে, মাংস ছিড়ে খাবে
হাড়গুলো ছুড়ে ফেলে দিবে
অস্থিস্ত বিলীন হয়ে যাবে-
নষ্ট হবে সুহাসিনী হরিণীর সোনালী প্রভাত !
চিনি বাবার চিনিও শেষ হয়ে যাবে অযূত সংঘাত।
----------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।