ঘুমানটাও নাকি ব্যর্থ
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

ব্যর্থতার রক্ত বহমান নদীর মতো!
কখন তীব্র স্রোত- কখন ধু ধু বালুচর
ভীষণ সহ্য করা দায়-যেনো চৈত্র মাস;
তবু ব্যর্থতার গল্প ছুঁয়ে যায় ফেসকা মুখ
উজানে উলঙ্গ দেহ ভাসমান মাটি
সব ফুলগুলোর গন্ধ বাহারি
কোন দিকে বাতাস যাচ্ছে ছুটি
তার হিসাব নেই, পোস্টারে ব্যর্থতা
শ্লোগানে ব্যর্থতা এমন কোন জায়গা নেই ব্যর্থ
অবশেষে মাটির সাথে ঘুমানটাও নাকি ব্যর্থ।
৩-৪-২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৪-২০২৪ ১০:৫৪ মিঃ

অসামান্য লেখনশৈলী

আলমগীর সরকার লিটন
০৪-০৪-২০২৪ ০৯:৪৫ মিঃ

পাঠে লাল গোলাপের শুভেচ্ছা রইল
কবি মহী দা!
ভাল ও সুস্থ থাকবেন-----