চৈত্রের শেষে
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

নতুন কুঁড়ির ভিড়ে, খাঁ খাঁ রৌদ্রময় প্রহরে
শিশির বিন্দু জমা মুতাঘাষের ডগায়।
মায়ামাখা আঁকা বাঁকা, আল্পনায় মেঠো পথের রেখা
উষ্ণতায় গরম আবহাওয়া প্রকৃতিতে জাগায়।

ফোটা পুষ্প সমাপ্তি প্রায়, নব নব পুষ্প আবারও মন চায়
বসন্ত যে সমাপ্তি গামী।
মোটেও ফাল্গুন থেমে থাকেনি, চৈত্র ঠিক তাঁর অনুগামী
সামনে দ্বাড়িয়ে গ্রীষ্ম আসতে আগ্রহী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।