ভালোবাসি কথাটি বলছি কারণ
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

নিছক সময় কাটানোর জন্য বলছিনা ভালোবাসি
অথবা বলছিনা বিয়ে করে ঘরবন্দি জীবন কাটাও
সামনে লেজ বিশিষ্ট স্বামী হওয়ার কোনো ইচ্ছে আমার নেই
হয়তো হতে পারবোনা পাগলা প্রেমিক নাদানের মতো ব্লেড মেরে প্রকাশ করতে পারব না প্রেম
দামি উপহারে মোড়াতে পারবনা তোমার দেহ
জন্মদিনটা ভুলেও যেতে পারি কখনো- সখনো
তবে হ্যাঁ
ভালোবাসি কথাটি বলছি কারণ
আমারও আধোরাতে চাঁদ ভালো লাগে
ভালোবাসি কথাটি বলছি কারণ
তোমার মতো স্বাক্ষরহীন একটা প্রেম আমারও চাই
ভালোবাসি কথাটি বলছি কারণ
করোনা যেনেও তোমার ঠোঁট ছোঁয়ার সাহস পেয়েছি
ভালোবাসি কথাটি বলছি কারণ
আমি বুঝতে পারছি শুঁধু তোমাকেই ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।