জেগে উঠো মানুষ
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ০২-০৫-২০২৪

একবার হেরেছ বলে গিয়েছ থেমে এই তো বড় পরাজয়
উঠো! থেমো না সামনে এগোয় হারবার তো তুমি নয়।
শক্তি আছে, আছে তোমার প্রতিভা
তুমি পারবে করতে শত জঞ্জাল সমাধান
হারার আগেই যদি যাও হেরে হবে তোমার তিরোধান।
কে বলে পারবে না তুমি? তুমি কি হতে চাও কাপুরুষ,
হারলে থেমে যায় যে তাকে কেউ বলে না মানুষ।
আবার এসো করো প্রতিযোগিতা ফল হারজিৎ যাই হয়
মিলে মিশে এক মানুষের সমাজে মানুষ মানুষে বেঁচে রয়।।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ বৈশাখ ১৪২৪, ০২ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।