হারানো দিনের স্মৃতি
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

হারানো দিনের স্মৃতি মনের মাঝে করে উতাল-পাতাল
কিছুটা মধুর, কিছুটা তিক্ত, মনকে করে দেয় মাতাল।
সময়ের স্রোতে কখন যে এসে গেছি, চেনা আমি অচেনা ঠিকানায়,
এখন আমার আমিকে কেনো যেনো অন্য রকম লাগে? রইল অজানায়!

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ আশ্বিন ১৪২৩, ০৪ অক্টোবর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।