কয়েক টুকরো নীতিকথা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

#
কথার কোন হয় না মরণ মনের কোণে জমা রয়,
ধিকে-ধিকে উতরে উঠে মধুর স্মৃতি কথা কয় ।
#
শেষ বিচারের ভয় যদি মন, না লাগে তোর গায়ে,
নিজের কপাল পোড়ালি তুই কুড়াল নিজের পায়ে ।
#
দুঃখ দিয়ে যদি তুমি সুখই হতে পারো,
মেনে নেবো সব অপবাদ হাতটি তুমি ছাড়ো।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ মাঘ ১৪২২, ০২ ফেব্রুয়ারি ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।