কয়েক টুকরো বেদনা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

তোমার বলা কথারা সব শুধুই-শুধু মিছে !
আর কতোদিন বলো সখি ঘুরবে ভুলের পিছে ?

বেদনার আঘাতে ভেঙ্গেছে হাজার হৃদয়,
হয়েছে সকাল কতো জীবনে তবু সূর্য হয়নি উদয় ।

যে নদের জলে ব্যথার ছলে হাজার পদ্ম খেলে,
মধ্য দুপুর শান্ত পুকুর শীতলতা আর কতো মেলে!

চাই না যেতে ছেড়ে এই পৃথিবী থাকতে চাই বেঁচে,
আমার স্বপ্ন যতো সেই আশা দিলে তুমি বেচে।

বেদনার রং নীল কে ক'বে বলেছে কেনো তবে?
সব রঙ্গেই ব্যথার আঘাত; জীবনে বেদনা র'বেই।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
১৯ মাঘ ১৪২২, ০২ ফেব্রুয়ারি ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।