কি ছিলো বলার?
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

সেই দিন ভীষণ বৃষ্টি ছিলো তারিখ টা তো মনে নেই এখন
সকাল বেলা হয়তো ঘড়ির কাটায় এগার কিংবা বার টা বাজে তখন।
কাদের টং দোকানের পাশে দাঁড়িয়ে ছিলাম হাতে রেখা হাত,
চালের বাইলি ছোট তাইতো বৃষ্টির জলে ভিজে গেলাম প্রায়!
তোমার শরীর তখনো ভেজার রয়েছে বাকী।
মনে আছে কি? কি বলেছিলে আকাশে নয়ন রেখে,
হয়তো ভুলে গেছো বেমালুম মনে নেই মোটেও
সেই দিন স্কুল ফাঁকি দিয়ে এসেছিলে কেনো?
পরের দিন ঠিকই দেখা হওয়ার ছিলো কথা আগে থেকেই
তবু তুমি ব্যাকুল ছিলে কি যেনো বলতে গেলে!
আজ কি আছে মনে স্মৃতির বনে? নাকি ভুলেই গেছো অযতনে।
পড়ছে কি আজ তোমার মনে?
কী যেনো কী বলার বাকি ছিলো মনের কোণে।

শনিবার, দাম্মাম, সৌদিআরব
৩১ আষাঢ় ১৪২৪, ১৫ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।