কাঁদে স্বাধীনতা আজ
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ষোল ডিসেম্বর মিলল মুক্তির স্বাদ,
আহা আনন্দ ভাঙ্গলো খুশির বাঁধ।
পরাধীনতা ভেঙ্গে শিখল উড়ে স্বাধীনতার বিহঙ্গ
মুক্ত আকাশে নিয়ে নিঃশ্বাস -
সাজাবো সোনার বাংলা এই ছিলো বিশ্বাস।
দুর্নীতি মুক্ত সন্ত্রাস হিংসা বিদ্বেষহীন সমাজ,
পতাকা মানচিত্র পেয়েছি ঠিকই; তবু কাঁদে স্বাধীনতা আজ।

শনিবার, দাম্মাম, সৌদিআরব
৩১ আষাঢ় ১৪২৪, ১৫ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।