ব্যস্ত অন্য কোন শহরে
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

তোমরা আমাকে ভুলে গেছো, হারিয়ে গেছি তোমাদের ব্যস্ত শহরে,
আমার স্মৃতি চিহ্ন ধুয়ে মুছে গেছে বাকী নেই অধিষ্ঠিত কোন বহরে।
খেলার মাঠ মাতিয়ে রাখা সেই উদ্দাম যুবক পাড়ার সব অনুষ্ঠানের মধ্যে মণি
গান শোনানো কবিতা শোনানো ঈদ পূজা বৈশাখী সব আয়োজনের উদ্যোক্তা।
এখনও কি চাঁদা তোলা হয়? কেউ আছে কি আমার মতো অবাধ্য।
যতো সব আয়োজন কিংবা প্রয়োজন সবার আগে কেউ থাকে দাঁড়িয়ে?
তোমরা আমাকে ভুলে গেছো হারিয়ে গেছি ব্যস্ত অন্য কোন শহরে।

সোমবার, দাম্মাম, সৌদিআরব
১৮ বৈশাখ ১৪২৪, ০১ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।