আয় বৃষ্টি
- আলমগীর সরকার লিটন ০৪-০৫-২০২৪

কয়েক যুগ ধরে খুঁজেই চলছি
শুধু এক পশলা বৃষ্টির ছোঁয়া;
অথচ কি নিঠুর দাবদাহ-
পুড়েই যাচ্ছে- মন দেহ!
এক গলা ছেড়ে ডাকছি কত,
আয় বৃষ্টি- আয় আয় বৃষ্টি
ভেজে দিয়ে যা তাপপ্রবাহ
শীতল কর সমস্ত দাহ;
আয় বৃষ্টি- আয় বৃষ্টি আয়-
মেঘের স্নানে কালবৈশাখী।
২৩-৪-২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৪-২০২৪ ১০:৪৩ মিঃ

খুব সুন্দর অনুভূতি প্রকাশ প্রিয় কবি

আলমগীর সরকার লিটন
২৪-০৪-২০২৪ ০৯:৩৮ মিঃ

আসুক বৃষ্টি দোয়া করি
কবি মহী দা
ভাল ও সুস্থ থাকবেন-------