আপন সর্বনাশে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

আপন সর্বনাশে
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ২৪-০৪-২০২৪ ইং
*********************
পথ হারা পথিক তুই ধরার বুকে এসে,
নিয়েছিস লুফে নরক আগুন আপন সর্বনাশে!

জিহবাটাকে দিয়েছিস খুলে অপব্যবহারে,
তোরই কথায় কতক লোকের অঝর অশ্রু ঝরে!
যৌনাঙ্গ তোর লজ্জাহীন শয়তানেরই চ্যালা,
চলিস তুই পথ ঘাটে বুকের ছতর খোলা।

তোর বাহু, তোর হাত মানব প্রাণের খুনি !
কত হৃদয়ে রক্ত ঝরে তোর কথা শুনি-
পথ ভোলা পথিক তুই মনুষ্যত্ব খুঁয়ে,
মানুষ যদি হবি তুই চলরে মুমিন হয়ে ।

যৌনাঙ্গ তোর রক্ষা কর অনল শিখা হতে,
জিহবাটাকে খুলে দে চির সত্যের পথে ।
নিস না লুফে নরক আগুন আপন সর্বনাশে!
আয়রে মানব আলোর তরে স্বর্গ্ ভালবেসে।
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।