অমর বাণী
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

আপন হাতে গড়লে তুমি এই ধরণী ধরা,
মনে ভরে যায় অপরূপ এই সৃষ্টি নজর কাড়া।
সৃজিলেন ফুল পাখি ফল আর মিঠা নদীর পানি
শেষ হবে না সারা জীবন তোমার অমর বাণী।

যে ভাবেই জন্ম সেই মৃত্যু বাকী সব শূন্য,
আজ গতকাল আগামী দিন করে নাও পূর্ণ।
খালি হাতেই আসা-যাওয়া মাঝে সবই গ্লানি,
কেউ যাবে না সঙ্গে তোমার এইতো অমর বাণী।

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
২০ বৈশাখ ১৪২৪, ০৩ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।