এই আবার কোন নীতি?
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

এক যে ছিলো সোনার ও দেশ সিন্ধু নদীর পাশে
সাধারণ লোক সুখেই ছিলো প্রজা শুধুই নাচে।
আজ্ঞে; মশাই বলবো কি আর আছি বড় শোকে,
দেশ গেলো দেশ গেলো বলেই রব উঠালো লোকে।
উজির রা সব বদের হাড্ডি লজ্জা নেই তার চোখে,
খাজনার টাকায় মাইনে যে নেয় মেকি হাসি মুখে।
চোর গুলো সব দল বেঁধেছে নাম দিয়েছে রাজনীতি,
দু’হাতে লুট সারা জীবন এই আবার কোন নীতি?

বৃহস্পতিবার, দাম্মাম, সৌদিআরব
২০ বৈশাখ ১৪২৪, ০৩ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।