বহুদূরে_
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

মুখ ফুটে বলাই ভালো বিদায়ের আগে
হারিয়ে সময় কাঁদে-কেঁদে কি হবে?
সময় নদীর মতো নারী ও তেমন-
বহতা স্রোতের মতো হারিয়ে যাবে দূর বহু দূর দেশ যেমন।
হয়তো আর কভু আসবে না ফিরে, তোমার ভালোবাসার নীড়ে।

না হয় ভুলে যাও তারে আপন মনে পৃথিবী সাজাও
নিজেকে তুমি এতোটাই উপরে উঠাও, সার্থকতার শিখরে বসাও।
একদিন নিশ্চয় আপসোস করবে শেষে
ভুল তার ভাঙ্গবে অবশেষে-
কেনো বা এমন মানুষটাকে রেখে চলে গেছে বহুদূরে।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
২১ বৈশাখ ১৪২৪, ০৪ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।