চলে যাবো কোন এক গ্রামে
- ফয়েজ উল্লাহ রবি ০৪-০৫-২০২৪

এই দুরন্ত ব্যস্ত শহর ছেড়ে একদিন ছুটি নেবো
চলে যাবো অনেক দূরে সবুজ-শ্যামল কোন গ্রামে।
নদীর কল-কল ধ্বনি, পাখির কিছির-মিছির
প্রান্তর জুড়ে সবুজ ধান ক্ষেত, ঘাস ফড়িং ফুলের গন্ধে মুগ্ধতা
পুকুর জলে ডুব সাঁতরে অশ্বত্থ তলে নিদ গভীরে
রাখাল ছেলের বাঁশির সুরে ভাঙ্গবে যে ঘুম রৌদ্র দুপুরে।
কাউকে কিছু না বলেই
হঠাৎ একদিন ঠিকই চলে যাবো কোন এক গ্রামে।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
২১ বৈশাখ ১৪২৪, ০৪ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।