চোখ পঁচিবার আগে
- মো : নাহিদ সরদার ০৪-০৫-২০২৪

মাঝে মাঝে চেতনাকে শুইয়ে দেই
সোঁদা মাটির বুকের উপর
তখন আমি নবি হয়ে বলতে থাকি
আসুন না আপনিও
ধুলো বালি মাখি উলঙ্গ শৈশবের মতো
কলাপাতার নরম ছায়ায়।

আর না হয়
কবরস্থ হই
চোখ পঁচিবার আগে,

এই পঁচা চোখে পাখির ওড়াউড়ি বড্ড বেমানান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।