প্রবাসী দুঃখ
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

মরুর বুকে আসলো চিঠি অনেক দিনের পরে,
লিখছে যে মা খোকা ক’বে আসবি ফিরে ঘরে ।
ঘরের মানুষ লিখছে কারো যে চাই মোবাইল ঘড়ি
লাগবে পোষাক প্রসাধনী কারো খেলনা গাড়ি ।
স্বপ্ন সবার করতে সত্য এক জীবন তার শেষ,
শূন্য হাতে জীবন পাতে নিঃস্ব অবশেষ।
এক প্রবাসীর মনের দুঃখ হাজার নদী জল,
বেলা শেষে হিসেব পেশে বিয়োগে যোগফল।

রবিবার, দাম্মাম, সৌদিআরব
২৩ বৈশাখ ১৪২৪, ০৬ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।