কবিতা-সবিতায় বিরোধ
- ফয়েজ উল্লাহ রবি ০৫-০৫-২০২৪

কবিতা নাকি সবিতা কাকে বেশি বাসো ভালো?
সবিতা নিজেই সাজে কবিতায় দাও তুমি আলো ।
রাগ করেছে কবিতারা সবিতার ই সঙ্গ,
সবিতার রাগের কাছে হারে যে সব
থেমে যায় সকল রঙ্গ ।
কবিতায় সবিতায় আমি হয়ে গেছি ভাগ,
যে দিকে তাকাই অন্য দিক হয়ে যায় রাগ ।
এই রঙ্গে তো মধুর ভালোবাসা খুঁজে যে পাই,
দুই দিকে দুই চোখ আমি দুই দিকে হারাই।
রাগ করোনা সবিতা তোমায় আমি চাই,
উজাড় করে মনের প্রীতি ভালোবেসে যাই ।

সোমবার, দাম্মাম, সৌদিআরব
২৪ বৈশাখ ১৪২৪, ০৭ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।