গোপন কক্ষ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ০৫-০৫-২০২৪

গোপন কক্ষ
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৫-০৪-২০২৪ ইং
*****************************
জানি হে তুমি রূপসী- সুন্দরী- সুহাসিণী,
অতীব লাব্যণময়ী- চঞ্চলা -যৌবনা তরুণী!
ডাগর চোখা হরিনীর চাহনী – বিপুল কামিনী!
সদ্য বিবাহীতা কোন পুরুষের অর্ধাঙ্গিনী।

তবু কেন অতৃপ্তির অনলে অঙ্গার হও.
কোন পিপাসায় গোপন কক্ষে ঢুকে যাও!
অকাতরে বিলিয়ে যাও অন্যের গচ্ছিত ধন !
কি চাও, কি দেয়- কেন এত মধুরক্ষণ ?

জানি হে, রূপ চর্চায় ব্যস্ত থাক সারাক্ষণ !
কত গহনা পোষাকের বাহারি আলিঙ্গন !
কার তুষ্টে তুল হে যৌবনের এত প্লাবন ?
ওই রুমে গোপনে গোপনে কি প্রশিক্ষণ!

কোন কাজ দৃশ্যপটে নেই তবু প্রমোশন!
আকাশ ছোঁয়া ইক্রিমেন্ট আসে উর্ধ্বতন।
এর পশ্চাতে কি আছে জানো শুধু তুমি,
কি এমন প্রদীপের আলো তুমি- এত দামী?
----------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৬-০৪-২০২৪ ০৪:০৯ মিঃ

চমৎকার অনুভূতি প্রকাশ।