আসবে ক'বে?
- ফয়েজ উল্লাহ রবি ০৬-০৫-২০২৪

বর্ষার এই বৃষ্টি মধুর দিনে, ভালো লাগে না বন্ধু তুমি থাকো যখন দূরে?
কাটে না দিন একেলা ঘরের কোণে, আসবে কবে বলো তুমি ফিরে।
পথও চেয়ে কাটে বেলা; অপেক্ষা আর হয়না যে শেষ,
দীর্ঘ দিবস-রজনী কাল প্রতীক্ষা; চাই ভালোবাসার অশেষ।
ফাল্গুন গেলো ফুলে-ফুলে বর্ষার ও যায় মনের ভুলে,
হেমন্তে কি আসবে সখি? আসবে হেলে-দোলে।

বুধবার, দাম্মাম, সৌদিআরব
২৬ বৈশাখ ১৪২৪, ০৯ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।