নরের ফুল
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

নরের ফুল
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৬-০৪-২০২৪ ইং
*****************************
যে পর্দা নারীরে করছে নরের ফুল,
সে গুপ্তধন খুলে তারা চলেছে ভুল।
তারে স্বাধীনতা দেয়নি কভূ পরম ইশ্বর,
যদিও সুরভী সুহাসিনী কামিনী নিরন্তর!

অপরূপা কারুকার্যে সজ্জিত ধরণীতে
নারীর ভূষণ- নরের দৃষ্টিতে-
অথচ নারী বুঝেনি কত মর্যাদার আসনে,
তারে রেখেছে ইশ্বর সোনা দানা গুপ্তধনে।

যখন আগ্নেয়গিরি লাভার মত উর্ধ্ব শিরে
খোলস ছুঁড়ে হয়েছে বাহির নগ্নতা জাহিরে!
তখন শুধু রক্ত ক্ষরণের ইতিহাস,
হিংস্র জন্তু জানোয়ারের পরিহাস!
--------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।