উদ্যোক্তা হও
- মোঃ আমিনুল এহছান মোল্লা ০৮-০৫-২০২৪

উদ্যোক্তা হও
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৬-০৪-২০২৪ ইং
*****************************
দাসত্বের শৃঙ্খল ভেঙে গর্জে উঠ হে নব,,
স্বপ্নের মঞ্চে যেন শুরু হয় বিজয় উৎসব।
দাসত্বকে ফাঁসির মঞ্চে ফাসি দাও,
দৃঢ় উদ্যামে উদ্যোক্তার সারথী হও।

কে সে মনিব ! কোথায় তার বাড়ীঘর ?
সে যদি পারে, তুমি নও্ কেন হে বাহাদুর!
দাসত্বকে ফাঁসি দাও ঝড়ের কল্লোল,
উদ্যোক্তা হও দুর্ণিবার -চঞ্চল হিল্লোল।

হে নব,নবীণ সুরে গাও গান শক্তি বল,
সমুদ্রে তুল তুফান মত্ত জল-ছলছল।
চাকর নয় মুনিব হও তুল হে হুঙ্কার !
নব উদ্যামে উদ্যোক্তা হও বিপুল ঝঙ্কার।
----------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।