কেউ পারবে না
- মোঃ আমিনুল এহছান মোল্লা ০৯-০৫-২০২৪

কেউ পারবে না
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৬-০৪-২০২৪ ইং
*****************************
তোমারে কেউ পারবে না করতে আড়াল ,
নিন্দুকেরা নিন্দা করেই থাকে চিরকাল ।

তাতে সূর্য কিরণের পড়ে না কোন দাগ,
এটা কালো মেঘের নিস্ফল রাগ-অনুরাগ।
হিংসুকের হিংসা করাই কাজ
তা কি জান না,ভাই ?
বিনিদ্র রাত্রি জাগে আক্রোশে বৃথাই।

উর্বর জমিনে ফুল ফুটবেই ডানা মেলে,
সৌরভ সুবাসে বাগান হাসবেই ফুলে ফুলে।
এখানে কীট পতঙ্গ থাকবেই শিহরি,
তবু তুমি উত্তাল সমুদ্রে রাত্রির পাঞ্জেরী।

যদিও পরনিন্দা হিংসে বিদ্বেষ আদি শব্দ !
তবুও তুমি নও কোন ভয়ে অবরুদ্ধ!!
তোমারে কেউ পারবে না করতে আড়াল,
যতই হিংসে -বিদ্বেষ করুন মেঘের দল।
---------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।