পতন লগ্ন
- আকতারুল ইসলাম ১০-০৫-২০২৪

মেকি সাধু সমাজের কি দুর্দান্ত প্রতাপ!
কি দুর্বার শারীরিক ছন্দ!
পতনের এই ক্রান্তিলগ্নে,
অবলিলায় বাজে মৃদুমন্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।