তোর কণ্ঠে শুনেছি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১২-০৫-২০২৪

তোর কণ্ঠে শুনেছি
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৭-০৪-২০২৪ ইং
*****************************
জাগিলরে নবীন,আসিলরে জোয়ার,
নোঙ্গর করিছে তরী,ভয় নেই আর!
এবার বজ্র হুঙ্কারে ভাঙিল দুয়ার
ঊষার আলো জাগিছে সবুজ প্রান্তর।

বাংলার মাটিতে ফুটিছে তৃণ-ফুল-ফল
ওরে আলো, ওরে শক্তি ওরে নবীন বল।
তোর কণ্ঠে শুনেছি আমি অভিনব গান,
তোর হাতে পতাকা দেখেছি উজ্জীবন।

তোর জাগরণে স্বপ্ন বুঁনেছি হে নবীণ!
ইয়াবা -মদ-গাঁজা -নিস না কোনদিন।
এই দেশটারে গড়ে যা আনন্দ-বিহ্বল,
বিজয় নিশান উড়িয়ে দে তুমুল কল্লোল।
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।