বিষম শত্রু
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

বিষম শত্রু
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৮-০৪-২০২৪ ইং
*****************************
ওই খেপেছে ঘরে ঘরে রক্তরে ভাই,
শত্রুতার সুর উঠেছে আপন কেহ নাই।
শুনি শুধু চৌদিকে ফাইট আর ফাইট !
লেফ্ট্! রাইট ! লেফ্ট্! রাইট !

কেউ কার মুখ দেখে না বলে নারে ভাই,
করে দখল জমি জমা লাল নিশান উড়াই।
এতো হিংসা- এত বিদ্বেষ -এত দুশমনি !
রক্তের ভাল চায় না রক্ত - এ ধরণী।

রক্তরে করে হেয় পাড়া পড়শি লয়ে,
জোড় যার মুল্লুক তার এই শ্লোগান দিয়ে।
গাছ কাটে, আইল কাটে রক্তের বাঁধন!
বিষম শত্রু হয়ে যায় প্রিয় আপনজন।
-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।