দুধভাত হয়ে রয়ে যাব
- মো : নাহিদ সরদার ১৪-০৫-২০২৪

মুকুলিত কোন এক মধ্যরাতে
আচার্য্য সেই পারিজাত বৃক্ষ যে গান গেয়েছিল
সেইগান ছড়িয়েছিল উত্তম নগরে(মনে)
ঘরতাড়া এই সুর- আসলে সুর নয় আহ্বান
তাই
গেরুয়া চাঁদের আলো
ও পারিজাত বৃক্ষের ব্যবধানে
আমি দুধভাত হয়ে রয়ে যাব অনন্তকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।