অদ্ভুত কল্পনা.....
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

মিষ্টি বাতাসে আনমনা বসে থাকা
কল্পনায় হাজার রঙ্গের ছবি আঁকা,
বাবলের মতই উড়তে থাকে কল্পনা
উড়তে থাকে নীলে, সময়টা অল্প না,
নীলের সীমানায় পৌঁছাতেই দেখি টুস
কল্পনা ভেঙ্গে গিয়ে ফিরে আসে হুশ,
জীবনভর চলতে থাকা সময় বাস্তবতায়
দোলাচলে চলছে সিদ্ধান্তহীন হীনমন্যতায়।
পার হয় সকাল দুপুর বিকাল গড়িয়ে রাতি
এখনো পাওয়া হয়নি হায়! সুখ দু:খের সাথি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।