ভালো থাকার মিথ্যে ফানুস
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২৯-০৩-২০২৪

সূর্যের আলোতে ভালো থাকে চাঁদ ৷
যে বলেছিলো,
সে মিথ্যেবাদী ৷
তাই ব্যবধান কমেনি কোনদিন ৷

ফুলের মধুতে ভালো থাকে ভ্রমর৷
যে ভেবেছিলো,
সে ভুল ভাবনায় ডুবে ছিলো ৷
ঝরা ফুলের কান্নায় কেঁপে ওঠে ওর বুক ৷

সাগর পানে নদীর ছুটে চলাতে জীবনের গান
যে শুনেছিলো,
সে বধির ছিলো ৷
মৃত্যু আহবান বুঝতে পারে নি ৷

তবু বোকার স্বর্গে বেঁচে থাকে সবাই,
যত ফুল,পাখি, নদী, চাঁদ ও মানুষ,
ভালো থাকা এক মিথ্যে ফানুস ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।