অতুলনীয়া তুমি
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২০-০৪-২০২৪

ধূমকেতুর নিউক্লিয়াস তোমার ফ্রীজে,
সূর্যের থালাতে রাখা সুখ ৷
উত্তর মেরুর বরফে তোমার শীত রবে কেন?
আগ্নেয়গিরি পোড়াবে কিভাবে?

চাঁদের মিছিল তোমার চোখের বারান্দায়,
তারাদের বাজারে শীর্ষে তুমি জনপ্রিয়তায় ৷
হিমালয় লুটিয়ে পড়ে তোমার পায়েলে,
রামধুন তোমার অধর ছুঁয়ে পেয়েছে রঙ ৷

ইন্দ্রজার ঈর্ষা তোমাকে ঘিরে,
তুমি তবুও স্বাভাবিক আপন নীড়ে!

প্রদীপের দৈত্য জাগিয়ে রাখলো তোমায়,
অথচ তোমার কোন চাওয়া নেই!
মহাবিশ্বের বিস্ময় তুমি রহস্যময়ী,
করে দিলে জীনিকেও চিরঋণী!

(সংক্ষেপিত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।