প্রলাপ
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২৫-০৪-২০২৪

রক্তের দাগ লেগে আছে প্রথম সূর্যের আলোতে ,
কালো আঁধারের রক্ত!
কেউ শোনেনি,
কেউ বোঝেনি ৷

আত্মরক্ষা যদি অপরাধ হয়
তবে অস্পষ্টতাই শ্রেয় ৷
দুর্বোধ্যতা যদি প্রলাপ হয়
তবে অনাস্বাদিত প্রলেপ এঁকে দিলাম ৷

প্রকৃতির নিয়মেই অটবীর রূপ পাল্টে গেলো ,
অভিশপ্ত রাজত্বে নিধিরাম সর্দার,
অক্টোপাসের হাতে বন্দি হয়ে
কেটে গেলো রাত ৷
তবুও তোমরা বলো সুপ্রভাত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।