পাগলামির সমীকরণ
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২৭-০৪-২০২৪

সকালে অর্ক হারিয়ে যায় ৷
সীমানার ওপাশে ৷
গোধূলীতে আবার ফিরে আসে ৷
আমার সময় বিপরীত স্রোতের অলস অপরাধী ৷

জানি ভাবনার প্রলেপে পড়ে নি ঢাকা,
শহরের গলি যতই হোক ফাঁকা ৷
হবে না স্বপ্ন আঁকা ৷

তোমার আহবানে যে মাদকতা ছিলো,
ভুলিনি সেই ভালোবাসার ঘ্রাণে মাতাল,
জেগে থাকি আঁধারের বুক চিড়ে ৷

অঙ্কুরিত বীজ বিক্ষত করে মনের শরীর,
ভেঙ্গে যায় শতাব্দীর প্রাচীর ৷
ছুতে চাই পারাবারের ফেনিল ঢেউ ৷
তুমি ছাড়া আমার নেই যে আর কেউ ৷

তুমি আমার হৃদয়ের অভিযোজন!
তুমি আমার পাগলামির সমীকরণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৩৫ মিঃ

fine antu mil fine kobita