দুঃস্বপ্ন
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ১৮-০৪-২০২৪

অপরাধী কাকে বলবো?
আমার ছিড়ে ফেলা স্বপ্নের পাণ্ডলিপির পোকাকে?
নাকি অদৃষ্টের খেয়ালীপনায় মত্ত থাকাকে?

বিষাক্ত কাকে বলবো?
নিরবতার মৌন আর্তনাদে ভরপুর রজনীকে?
নাকি আঁধারের বায়না ধরা পোড়া হৃদয়কে?

এমন সহস্র প্রশ্নের আস্ফালনে আতঙ্কিত হওয়ার কথা ছিলো আমার!
অথচ তোমাকে দেখার পর
ভয় পাইনা আর কিছুতেই ৷
প্রকম্পিত আত্মাকে বেদনার সন্ত্রাস
কিভাবে ঠেকাবে?

নিরুপায় আমিত্বজুড়ে এখনও
হয়তো জোছনা ছুঁয়ে যাবে ,
হয়তো দুঃস্বপ্ন ,
তুমি চলে গেলেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৩৪ মিঃ

fine adinik kobita