তবুও একদিন
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

কোন্ এক মূল্যমান ধনের আশায়
অমূল্য সুখ পায়ে মোড়ালে,
তুমি অমন অবুঝ হলে; কেন ?
তুমি অমন অবুঝ হলে !
পারলেনা সেই সুখ চিনিতে
বুঝলেনা সেই কথা,
বুঝলেনা গো একবারও হায় !
তাহার নীরবতা ।
জীবনের এই প্রলয় ঘোরে
কে থাকে আর কে যে ঝরে !
শেষ প্রলয়ের স্ব-রুপ দেখে
বুঝবে তুমি গো তা ?
বলতো আমায়, "আগের মত হাসতে
পার কি না" ?
আগের মত প্রাণের সুরে বাজে কি সেই বীণা ?
তবে, কেন এমন হলে !
কেনই বা সব ভুলতে গিয়ে
আপনিই হারালে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:৫৯ মিঃ

valo