চাঁদের বুড়ির চিঠি...২০
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

এত সবার মাঝে থেকেও আমি বুঝতে পারি তুমি নেই,
চাইলেই তোমার সাথে কথা বলতে পারি না,
চিরকালের বাঁধা পড়ে গেছে আমার মুখের অব্যক্ত বুলিতে।
আমার বোঝা হয়ে গেছে আমার অবস্থানটুকুতে ঘুণ ধরেছে,
আমি বুঝেছি এটাই যে তুমি এদিকে খোঁজো না আলো,
অন্য কোন পূর্নচাঁদে শর্বরী শোভিত,অমাবস্যার আঁধার কে আমি আমার কাছেই বেঁধে রাখব।
তুমি আলোকিত থাকো অনাবিল আনন্দে থাকো।
বেশি কিছু লিখলাম না,লিখে কী সব কথা বলা যায়?
সেগুলো নিজের কাছেই রেখে দিলাম।

ইতি
তোমার পাগলী বুড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।